ধনু (23 Nov – 21 Dec)
দিনটির শুরুতে শত্রু বৃদ্ধি, ব্যাধি কিংবা চিন্তা এ জাতীয় ফল নির্দেশ করে। আপনার রিপুকে সংযত করার চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

মকর (22 Dec – 20 Jan)
দাম্পত্য প্রীতির জন্য দিনটি শুভ। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কোনো পুরনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে।

কুম্ভ (22 Jan – 18 Feb)
চাকরিতে সম্মান, সিমত্র প্রাপ্তি। নতুন কাজে সাফল্য এবং নতুন বস্ত্র লাভ, বিলাসিতা বাড়বে। গৃহনির্মাণ শুভ।

মীন (19 Feb – 20 Mar)
পারিবারিক প্রসন্নতা, রোগমুক্তি, শিক্ষায় সফলতা, সন্তান নিয়ে চিন্তা, দূরের যাত্রায় সাবধানতা অবলম্বন করবেন।

মেষ (21Mar – 20 Apr)
আজ আপনার অপ্রত্যাশিত কারো কাছ থেকে সাহায্য পেতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে মনোযোগী হোন। আজ কাজের ব্যস্ততা বাড়বে। কর্মক্ষেত্রে ইতিবাচক প্রভাব ফেলবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।

বৃষ (21 Apr – 20 May)
আজ আপনার মানসিক অশান্তি হতে পারে। তা ছাড়া বাড়ি থেকে কোথাও দূরে যেতে হতে পারে। হঠাত্ অর্থপ্রাপ্তির যোগ আছে। যাত্রা শুভ।

মিথুন (22 May – 21 Jun)
আপনার দৃষ্টিভঙ্গির পরিবর্তন আসতে পারে। ব্যবসা-বাণিজ্য, বিশেষত আমদানি-রপ্তানি বাণিজ্য যোগ শুভ। নতুন কোনো প্রেমে পড়তে পারে। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। চাকরির ক্ষেত্রে ভালো যাবে।

কর্কট (22 Jun – 22 Jul)
আজ আপনার পরিবারের লোকদের সঙ্গে একত্র হতে পারেন। অথবা পরিবারের কোনো সদস্যকে নিয়ে ঝামেলায় পড়তে পারেন। আকস্মিক ভ্রমণের সুযোগ ঘটতে পারে। ব্যবসার ক্ষেত্রে ঋণ, চুক্তি, যৌথ তহবিলের ব্যাপারে সতর্ক থাকুন।

সিংহ (23 Jul – 23 Aug)
আপনি কারো সঙ্গে কোনো গোপন চুক্তি বা আইনবহির্ভূত কোনো সম্পর্কে যাবেন না। মাথা খাটিয়ে চলার চেষ্টা করুন, মন খাটিয়ে নয়। তবে প্রেম ও রোমাঞ্চ শুভ।

কন্যা (24 Aug – 23 Sep)
দিনের শুরুতে নানা রকম সম্পর্ক এবং ভ্রমণের জন্য শুভ। হঠাত্ অর্থ হাতে আসতে পারে। দিনের শেষে নতুন প্রেম, নতুন ভালোবাসা। দূরের যাত্রা শুভ।

তুলা (24 Sep – 23 Oct)
রাজনীতিকদের আজকে কোনো সুখবর আসতে পারে। বন্ধু-বান্ধব এ সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে। আজ আপনি তাদের জন্য যত দূর করা সম্ভব করুন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। যাত্রা ও রোমাঞ্চ শুভ।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
অকারণে ব্যয় হতে পারে। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। যাত্রা ও যোগাযোগ শুভ।