নিউজ ডেস্ক

বর্ণিল আয়োজনে সিদ্ধেশ্বরী কলেজে মুজিব জন্মশতবর্ষ উদযাপন করা হয়েছে। আজ ১৭ ই মার্চ ২০২০ খ্রিষ্টাব্দে সিদ্ধেশ্বরী কলেজ কর্তৃক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন সিদ্ধেশ্বরী কলেজের শিক্ষক মিলনায়তনে আনন্দঘন পরিবেশে উদযাপন করা হয়। অনুষ্ঠানে কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর শেখ জুলহাস উদ্দিন, উপাধ্যক্ষ সায়রা বেগম, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলী এবং ছাত্রনেতা দেওয়ান আলিমুদ্দিন শিশির, আশ্রাফুল হাসান সরকার লিনাজসহ ছাত্রনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেক কাটা পূর্ববর্তী জাতীর পিতার আত্নার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া

এছাড়াও রাত ১২.০১ মিনিট থেকে পরদিন রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত বঙ্গবন্ধুর ভাষণ, জাতীয় সংগীত ও বঙ্গবন্ধুকে নিয়ে বিভিন্ন গান মাইকে প্রচার; সকালে যথাযোগ্য মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন;

মুজিববর্ষ উপলক্ষে পবিত্র কুরআন খতম ও ১৫ই আগস্টে বঙ্গবন্ধুসহ সকল শহিদের জন্য দোয়া; এতিমদের মাঝে খাবার বিতরন; সিদ্ধেশ্বরী কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধুর ছবি, মুজিববর্ষের লগো সম্বলিত আলোকসজ্জা ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে প্রদর্শন; ডিজিটাল পিভিসি ব্যানারের মাধ্যমে জাতির পিতার ছবি, বিভিন্ন ঐতিহাসিক ঘটনা ছবির মাধ্যমে সিদ্ধেশ্বরী কলেজের সম্মুখ প্রধান সড়কে প্রদর্শন, কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।