মোঃ রোমান- ফরিদপুর প্রতিনিধি

করোনা ভাইরাস কোভিড-১৯। মরণ ঘাতক রোগ হিসাবে দেখা দিয়েছে সত্য। আল্লাহর রহমতে বাংলাদেশে বিশ্বের অন্যান্যে রাষ্ট্রর মত অতটা ছড়িয়ে না গেলেও আমাদেরকে সচেতন থাকতে হবে। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে কোভিড-১৯ মোকাবেলা করতে রাজধানী থেকে শুরু করে সারাদেশেই চলছে লক ডাউন। দেশের প্রতিটি নাগরিকের সুরক্ষার জন্য জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস সংক্রামণ রোধে সকল ধরনের প্রস্তুতি রেখেই জন সচেতনার প্রতি বেশী গুরুত্ব করেছেন। দেশের এই দুঃসময়ে সরকারকে সহযোগীতা করতে আপনার,আমার প্রথম দায়িত্ব সরকারী নির্দেশনা মোতাবেক প্রশানকে সহযোগীতা করা।

আমি আপনাদের বলতে চাই, আমার নির্বাচনী এলাকা
ফরিদপুর-৪ আসনের (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) এলাকার কোন মানুষ করোনার এই দুঃসময়ে না খেয়ে থাকবে না। আমি নিজে আপনাদের সকলের ঘরে ঘরে খাদ্যদ্রব্য পৌঁছে দিব। আপনারা ঘরে থাকবেন আমি আপনাদের জন্য বাহিরে থেকে কাজ করবো। নির্বাচনে যেমন কথা দিয়ে ছিলাম। আপনাদের পাশে আছি। আপনাদের পাশে থাকবো। ইনশাল্লাহ আজও কথা দিচ্ছি “কেউ ভয় পাবেন না। আমি নিক্সন আপনাদের পাশে আছি”।

ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি আজ ভাঙ্গা উপজেলা পরিষদ, প্রশাসন ও ভাঙ্গা থানা পুলিশের সদস্যসহ ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন
এলাকায় সকল শ্রেণীর মানুষের মধ্যে বৈশ্বিক করোনা ভাইরাস মোকাবিলায় পিপিই, হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

উপস্থিত জনগণকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, দেশের সংকটময় মুহূর্তে আপনারা মানবতার পাশেই থাকুন। আওয়ামীলীগ সরকার আপনাদের পাশে আছে।

এসময় ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার রকিবুর রহমান খান, ভাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম, অফিসারইনচার্জ শফিকুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জাহিদ মুন্সী প্রমুখ উপস্থিত ছিলেন।