মোঃ ইমরান হোসেন, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি, বরিশাল

আজ বরিশাল জেলা, কাজিরহাট থানা, ও হিজলা উপজেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান এর নিদ্দেশে ব্যাক্তিগত উদ্যেগে দ্বিতীয় ধাপে ২৫০টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, লবন -সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করেছেন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সদস্য ও
জিয়া পরিবারের আইনজীবী এডভোকেট এম হেলাল উদ্দীন ।

এবং এসব উপহার সামগ্রী নিজ অথায়নে বাড়ি বাড়ি পাঠিয়ে দেওয়ার পাশাপাশি পরবতীতে নিজেই খবর নিয়ে দেখেন সঠিকভাবে উপহার সামগ্রী পেয়েছেন কি-না এবং অন্য কোন সমস্যা আছে কি না।

জিয়াউর রহমান ফাউন্ডেশন এর ডক্টরস গনের স্বাস্থ্য সেবা লিফলেট বিতরন করেন বিএনপি ও অঙ্গ সহযোগী দলের নেতাগন।

ইতিপূর্বে প্রথম ধাপে মেহেন্দিগঞ্জ উপজেলায় বিভিন্ন ইউনিয়ানে ও এই উপহার সামগ্রী বিতরন করেছিলেন।

এবং উপহার সামগ্রী গুলো বিএনপি ও অঙ্গ সহযোগী দলের নেতাগনের মাধ্যমে বিতরন করা হয়

এবং করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে এডভোকেট এম হেলাল উদ্দীন তার ব্যাক্তিগত উদ্যেগে হিজলা ও কাজিরহাট থানায় মাক্স, হ্যান্ড কভার, সাবান, বিতরন করার পাশাপাশি জনসচেতনতা মূলক প্রচার প্রচারনা করেন।

এক প্রশ্নের জবাবে এডভোকেট এম হেলাল উদ্দীন বলেন কমহীন দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষ জনের মাঝে আমার এই উপহার সামগ্রী বিতরন অভ্যাহৃত থাকবে ইনশাল্লাহ।

তারি ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বরিশাল উওর জেলা সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফারুক খান এসব জনকল্যাণময় কাজক্রম পরিচালনা করেন। এক প্রশ্নের জবাবে মোঃ ফারুক খান বলেন আমাদের এলাকায় এডভোকেট হেলাল উদ্দীন ভাই এলাকার জনগনের পাশে আছেন এবং যথেষ্ট সাহায্য করে আসছেন।

বতমানে করোনা ভাইরাস মহামারী আকার ধারনা করেছে এবং করোনা ভাইরাসের কারোনে সকল ধরনের অফিস, ব্যাবসায়ীদের ব্যাবসা বন্ধ হয়ে গেছে মানুষের কমস্থল বন্ধ হয়ে যাওয়া প্রতিটি হতদরিদ্র পরিবার অসহায়তা হয়ে পরেছে। তাই আমি আমার সাধ্য অনুযায়ী আমার এলাকার গরীব ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছি। আমি ২৫০টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছি এবং প্রয়োজন অনুযায়ী আমি এসব পরিবারের পাশে থাকবো।

আমি আমাদের সমাজের সকলকে বলবো আপনারা আপনাদের যায়গা থেকে এগিয়ে আসুন, আপনি আপনার সাধ্য অনুযায়ী সমাজের অসহায় পরিবারকে সাহায্য সহযোগিতা করুন।