গফরগাঁওয়ে ১৭৫০ কর্মহীন পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দেশ ও মানুষের কথা ভাবেন। করোনাভাইরাস সংক্রমণ জনিত পরিস্থিতিতেও তিনি কর্মহীন মানুষের কথা ভেবে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার নির্দেশ দিয়েছেন।

কথাগুলো বলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। আজ বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহের গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুল মাঠে মরণঘাতি করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলা জনিত কারনে ৪৫০টি কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের সময় তিনি এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর পূর্বে উপজেলার রাওনা ইউনিয়নের বড়াইল উচ্চ বিদ্যালয় মাঠে ও যশরা ইউনিয়নের আঠারোদানা উচ্চ বিদ্যালয় মাঠে আরো ৯০০ কর্মহীন দরিদ্র মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। এ ছাড়াও ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের জিআর প্রকল্পের অধিনে দত্তেরবাজার ও বারবাড়িয়া ইউনিয়নে আরো ৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি এলাকায় প্রতিদিন কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। আপনারা ধৈর্য ধরে ঘরে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন। আল্লাহ তায়ালা দেশ ও দেশের মানুষের মঙ্গল করবেন।