মোঃ রোমান-ফরিদপুরপ্রতিনিধি


          বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসজনিত কারনে বিপর্যস্ত ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধাদের মাঝে উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সনএমপি। 
      তিনি আজ সকালে ভাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে প্যাকেটজাত চাল, ডাল, আলু, তেল, লবনসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা যুদ্ধে প্রশাসনের ভুমিকা চীর স্মরনীয় হয়ে থাকবে। 
জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায়, তাদের নিয়ন্ত্রনাধীন সকল কর্মকর্তা ও কর্মচারিগন, দিনরাত যেভাবে জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছেন, তা স্বাধীনতা যুদ্ধের সমতুল্য। আর এই যুদ্ধে সরকারের মুক্তিযোদ্ধারা হলেন, আজকের প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী। 
           তিনি আরও বলেন, করোনামোকাবেলায় কেহই ধৈর্য্য না হারিয়ে, সচেতনার সাথে মোকাবেলা করতে হবে। সকলকে মনে রাখতে হবে এই যুদ্ধে আমরা সকলেই এক পরিবার। আমরা সবাই রাজনীতির উদ্ধে থেকে, মানবিক চেতনা নিয়ে সবাই কাজ করছি। 
এসময় উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রকিবুর রহমান খান, ভাঙ্গা সহকারী কমিশনার (ভূমি) আলামিন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান, আলগী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিদ্দিক মিয়াঁ, ছাত্রলীগের সাবেক জেলা সদস্য তউহিদুর রহমান বুলবুলসহ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক সদস্যরা।