মোঃ রোমান- ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি এড সুবল সাহার বাড়ির হামলার ঘটনায় ৯ আসামীকে গ্রেফতার করেছে ফরিদপুরের আইন শৃংখলা বাহিনী । রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে এই আসামীদের মধ্যে সাজ্জাদ হোসেন বরকত, ইমতিয়াজ হাসান রুবেল, রেজাউল করিম বিপুল সহ মোট ৯ জনকে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারের সময় আসামীদের নিকট থেকে বিপুল পরিমানের টাকা, বিদেশী মদ, গুলি ও অস্র ও খাদ্য অধিদপ্তরের ৬০ হাজার কেজি চাল উদ্ধার করা হয় । সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশের উদ্ধতন কর্মকর্তারা , প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা ।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে এবং আসামিদের ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরন করা হবে। আসামিদের রিমান্ডে এনে জিঙ্গাসা পূর্বক আবার অভিযান পরিচালনা করা হবে বলে জানিয়েছে ফরিদপুরের পুলিশ সুপার।
উল্লেখ্য গত ১৬ই মে রাতে জেলা আঃ লীগের সভাপতি সুবল সাহার বাড়িতে উপরোক্ত আসামীরা অগ্নি সংযোগ ও ভাংচুর চালায় । এ বিষয়ে সুবল সাহা বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা করে। সিসিটিভির ভিত্তিতে আসামিদের গ্রেফতার করা হয়।বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলবে বলে জানা গেছে
এর আগে ফরিদপুরের কোতোয়ালি থানা আওয়ামী লিগের সাধারন সম্পাদক অমিতাব বোস এর নেতৃত্বে ফরিদপুর প্রেসক্লাবের সামনে আসামি রুবেল ও বরকত সহ বাকি আসামিদের ফাসির দাবিতে একটি মিছিল শহরের বিভিন্ন শহর অতিক্রম করে।