মোঃ মনির হোসেন, বাহরাইন প্রতিনিধি

বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত
ড. মোহাম্মদ নজরুল ইসলামের আমন্ত্রণে বাংলাদেশ দূতাবাসে সৌজন্য সাক্ষাৎ করেছেন জালালাবাদ এসোসিয়েশন বাহরাইনের নেতৃবৃন্দরা। মঙ্গলবার (২৩জুন) স্থানীয় সময় বিকাল সাড়ে ৪ টায় রাষ্ট্রদূতের সঙ্গে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জালালাবাদ এসোসিয়েশন বাহরাইন সভাপতি জনাব মোহাম্মদ কয়েছ আহমদ,সহ সভাপতি আব্দুস সাত্তার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সম্রাট নজরুল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, ও মোহাম্মদ টিপু –

রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম কে তারা ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান, ও জালালাবাদ এসোসিয়েশনের কার্যক্রম বিষয়ে একটি ম্যাগাজিন বই রাস্টদুতের হাতে তুলে দেন।

নবনিযুক্ত রাস্টদূত উপস্থিত জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে, প্রায় ২ ঘণ্টা সময় দিয়ে বাহরাইন প্রবাসীদের কল্যাণে বিভিন্ন বিষয়ে আলোচনা ও আগামী দিনে বাহরাইনে বাংলাদেশী ব্যবসায়ীদের বিভিন্ন ভাবে সাপোর্ট ও উৎসাহিত করতে এবং কর্মহীন প্রবাসীদের কর্ম সংস্থান/কর্ম দক্ষতা বাড়াতে বিশেষ ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দেন তিনি।

এ ছাড়া -বিশেষ ফ্লাইটে বাহরাইন থেকে অসুস্থ ও জরুরী যাদের দেশে যাওয়া প্রয়োজন ইতিমধ্যে দ সেই সব প্রবাসীদের জন্য বিশেষ দুটি ফ্লাইট ব্যবস্থা করেছেন।
ও যারা দেশে ছুটিতে আটকা পড়েছেন তাদের দ্রুত বাহরাইন ফেরত আসা বিষয়ে দূতাবাস বাহরাইন সরকারের সাথে কাজ করছেন বলে ও জানান, এবং জালালাবাদ এসোসিয়েশন প্রবাসীদের কল্যাণে যে কাজ করে যাচ্ছেন তা প্রশংসা করে রাষ্ট্র্রদূত বলেন বিদেশের মাটিতে জালালাবাদ এসোসিয়েশন সাধারণ প্রবাসীদের কল্যাণে বিভিন্ন ভূমিকা পালন করেছেন তা অবশ্যই প্রশংসনীয়।

তিনি সকল প্রবাসীদেরকে বাহরাইন সরকারের করোনা ভাইরাস প্রতিরোধের নিয়ম মেনে চলার আহ্বান জানান।