বিখ্যাত বলে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এর বাড়ির সামনে উঠল গুলি চালানোর অভিযোগ।  আরো ভালো করে বললে অভিযোগে স্পষ্ট করে বলা হয়েছে কঙ্গনার বাড়ি লক্ষ্য করেই গুলি চলেছে। এবং এই অভিযোগ জানিয়েছেন স্বয়ং কঙ্গনা!

দেরী না করেই গোটা ঘটনার বিষয়ে পুলিশকে জানিয়ে একটি পুলিশে অভিযোগ দায়ের করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। খবর পেয়ে দ্রুত ব্যবস্থা নিয়েছে হিমাচল প্রদেশের কুলু জেলার পুলিশ কর্তৃপক্ষ। কঙ্গনার বাড়ির চারপাশে বর্তমানে নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে পুলিশি প্রহরা রয়েছে ২৪ ঘন্টা।

কুলু জেলার পুলিশ সুপার গৌরব সিং জানান, ডি এস পি পদমর্যাদার এক আধিকারিক টিম নিয়ে কঙ্গনার বাড়িতে যান। তবে প্রাথমিক তদন্তে কোনও তথ্য পুলিশের হাতে আসেনি বলে জানা গেছে। যদিও ওই সময় এলাকায় আসা বহিরাগত গাড়ির তথ্য খতিয়ে দেখছে পুলিশ।প্রসঙ্গত বাবা-মা ও পরিবারের সঙ্গে হিমাচলের কুলু জেলার নিজের বাড়িতেই বর্তমানে রয়েছেন কঙ্গনা। কেন এই হঠাৎ হামলা চলল কঙ্গনার বাড়ির উপর? কঙ্গনার দাবি, তাঁকে ‘ভয় দেখাতে’ই এই কাজ করা হয়েছে। কারা ভয় দেখাতে চাইছে অভিনেত্রীকে? স্পষ্ট উত্তর না দিলেও, কঙ্গনার দাবি, সুশান্ত মামলায় তিনি যেভাবে প্রকাশ্যে মুখ খুলেছেন, তা অনেকেরই পছন্দ হয়নি।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে কঙ্গনা জানিয়েছেন শনিবার রাতে ঘটেছে এ ঘটনা শনিবার রাত সাড়ে এগারোটা নাগাদ তিনি তার বাড়ির বেডরুমের ছিলেন তাদের তিন তলা বাড়ির বাইরে বেশ বড় পাঁচিল রয়েছে সে পাঁচিলে তিনি হঠাৎ পটকা ফাটার মতো বেশ জোরে শব্দ পান। পরপর দু’বার। গুলির আওয়াজ মনে হওয়াতে তিনি তারপর ভীষণ ভয় পেয়ে যান। তাঁর সন্দেহ হতে তিনি বেরিয়ে এসে বাড়ির নিরাপত্তারক্ষীকে এব্যাপারে জিজ্ঞেস করলে সে নিরাপত্তারক্ষী নাকি তাঁকে জানান যে এটি ‘বাচ্চাদের কাজ ‘।

অবশ্য জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিরাপত্তারক্ষীর যুক্তি উড়িয়ে দিয়েছেন।কঙ্গনার মতে, এই মুহূর্তে কুলুতে কোনোরকম পর্যটক আসছেন না। তাছাড়া কেইই বা এত রাত্রে পটকা ফাটাতে যাবে তাঁর বাড়ির সামনে।কঙ্গনার আরও দাবি ওই আওয়াজ তিনি একা নন তাঁর গোটা পরিবার শুনেছেন। এরপর নিজের বক্তব্য শেষে কঙ্গনার যুক্তি,’ আমার নিরাপত্তারক্ষী হয়তো কোন দিন আগে গুলির আওয়াজ নিজের কানে শোনেন নি!’