কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের আরডিআরএস বাজারে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে বাসচাপায় প্রাইভেট কারের চার যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, নরসিংদীর জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক (টিআই) আকবর হোসেন (৬২), তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫), ছেলে বেলাল হোসেন (২৬), মেয়ে আয়শা সিদ্দিকা (১৪) সহ চোখের অপারেশন করার জন্য ছুটিতে নিজ গ্রামের বাড়িতে আসছিল। নিহত আকবর হোসেনের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর গ্রামে। পথিমধ্যে সকালে ওই স্থানে পৌঁছালে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হতাহতের ঘটনা ঘটে। এতে করে ঘটনাস্থলে নিহত হয় কারচালক দেলবর হোসেন। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আকবর হোসেন, তার স্ত্রী, পুত্র। গুরুতর আহত হওয়ায় মেয়ে আয়শা সিদ্দিকাকে রংপুর মেডিক্যাল কলেজে রেফার্ড করা হয়। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে বাসটির চালকের সহকারী অজ্ঞাত (১৩) চিকিৎসাধীন রয়েছে। 

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কুড়িগ্রাম সদর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম হতাহতের ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই বিআরটিসি বাসের চালক পালিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।