বিসমিল্লাহির রাহমানির রাহিম।
আস্সালামুআলাইকুম/আদাব,

আসন্ন শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনকে সামনে রেখে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে পশ্চিম লেঞ্জাপাড়ার (আংশিক) ময়-মুরুব্বী,যুবক ও মহিলাদের অংশ্রগহনে আজকের প্রথম উঠান বৈঠক অনুষ্টিত হয় ৬নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী মোঃ ফাহিন হোসেনের নিজ বাড়িতে। উক্ত উঠান বৈঠকে বক্তব্য রাখেন মুরুব্বী এংরাজ আলী ,আঞ্জব আলী ,নজরুল ইসলাম হীরা(মেম্বার),এরশাদ ,ফয়জুল ইসলাম মামুন,মইনুল ইসলাম নজরুল , আক্তার ,নাসিম ,চেরাগ আলী ,আশরাফ রহমান নয়ন ,কামরুল ভাই,ওসমান ,উজ্জ্বল,কনক,নওশেদ, সজল,স্বপন, তাজুল,রুবেল,সাহাবউদ্দিন,বাবুল,টেনু মিয়া, আজহার আলী কামাল, মামুন,ফুল মিয়া, শাহজাহান, রাজ,মাসুম,ওয়াহিদুর রহমান জালাল, ওয়ালিদ, লিটন, জয়,আহাদ,খলিল, রনি,ইসলাম, সাদেক,শান্ত,রফিক, জায়েদ,জুয়েল,আহাদ মিয়া, মাসুম,রাসেল,জামাল, আলমগীর,সজীব, রুয়েল, শাহিন,জাহিদ,বিলাল ও এলাকার মহিলাবৃন্দ।

উক্ত উঠান বৈঠকে কয়েকশত মানুষের স্বতঃস্ফুর্ত মতামতের ভিত্তিতে আগামী নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে
ফাহিন হোসেনকে সহযোগীতা ও ভোট প্রদানের আশ্বাষ দিয়ে নির্বাচনের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে সকলে ঐক্যমত হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

সর্বশেষে ফাহিন হোসেন উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে,পাশাপাশি নির্বাচনের শেষ অবধি পর্যন্ত সকলের সর্বাত্মক সহযোগীতা প্রত্যাশা করে বৈঠক শেষ করেন ।।