শহিদুল ইসলাম শহিদ: নওগাঁ, মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় নারী নিরাপদ ,নিরাপদ দেশ ও সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে এই সমাবেশ অনুষ্ঠিত হয় । মান্দা থানা জনগনের দাবি এই নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে তাদের প্রতিবাদ অবিলম্বে নারী ধর্ষণ ও নির্যাতন এর জন্য সরকারের সর্তকতা অবলম্বন করা দরকার।এরপর থেকে যেন কোন নারী ধর্ষণ ও নির্যাতন করতে কোন ব্যাক্তি সাহস না পায়। তারা বাংলাদেশে নারী ধর্ষণ নিরাপদ, নিরাপদ দেশ ও সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকারকে আহবান করেন।
শনিবার (১৭ ই অক্টোবর ) বেলা১১টির দিকে মান্দা থানা ফেরিঘাটে মান্দা থানার পুলিশের সহযোগিতায়, নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মান্দার বিট ৪ নং এ আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বি পি এম ।
এ সময় আরো উপস্থিত ছিলেন মান্দা থানার তদন্ত- ওসি তারেকুর রহমান সরকার, মান্দা উপজেলার প্রকল্প বি আরডিবি কর্মকর্তা সেলিনা বেগম, অফিস সহকারী মাহমুদা খাতুন এবং মান্দা থানার আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী জুই প্রমুখ।
এছাড়াও স্কুল ও কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ, সাংবাদিক ,গণ্যমান্য ব্যক্তি সহ সমাজের বিভিন্ন শ্রেণি- পেশার লোকজন উপস্থিত থাকেন এই সমাবেশকে সফল করার জন্য।