মোঃ সুমন, সিনিয়র স্টাফ রিপোর্টার:

০৮/০১/২০২১ইং রোজ শুক্রবার বাদ আসর নামাজের পর উদ্বোধন করা হলো রাঁধুনী কাবাব এন্ড রেস্টুরেন্ট। মিলাদ এর মাধ্য দিয়ে রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়।
রাঁধুনী কাবাব এন্ড রেস্টুরেন্ট এর পরিচালক মোঃ আব্দুল হান্নান। তিনি একজন ক্ষুদ্র সফল উদ্যোক্তা।

Kinboby.com

রাঁধুনী কাবাব এন্ড রেস্টুরেন্ট এ পাওয়া যায় নানন সুস্বাদু খাবার। তার মধ্যে রয়েছে উল্লেখযোগ্য সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকালের গ্রিল, চাপটি, মোগলাই, হালিম আরো অনেক সুস্বাদু খাবার আরো রয়েছে রাতের খাবার।

www.facebook.com/kinbobyexpress

উচ্চকণ্ঠ এর সিনিয়র সাংবাদিক মোঃ সুমন এর একান্ত সাক্ষাৎকারে পরিচালক আব্দুল হান্নান বলেন ছোট থেকেই শুরু করেছি সকলে দোয়া করবেন যেন অনেক দূর এগিয়ে যেতে পারি। অনেক শখের প্রতিষ্ঠান আমার। সকলকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই। আমি মান সম্মত খাবার পরিবেশন করব কথা দিচ্ছি। রাজধানীবাসীর সবাইকে আমার রেস্টুরেন্টের দাওয়াত রইলো। সুন্দর মনোরম পরিবেশে সকালের খাবার পরিবেশন করা হবে।

তিনি আরো বলেন এই করোনা ক্লান্তি মুহূর্তে জনজীবন বাঁচার নিরুপায় হয়ে ওঠে। প্রায় একটি বছর কর্ম থেকে দূরে থাকা সত্ত্বেও আবার ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছি। সকলে সামাজিক দূরত্ব বজায় রেখে চলবেন এবং সামাজিক দূরত্ব রেখেই আমার রাঁধুনীর কাবাব এন্ড রেস্টুরেন্ট টি পরিচালনা করা হবে।

আব্দুল হান্নান এর বন্ধু মহল জানান সকলে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বলেন হান্নান এগিয়ে যাবে অনেক দূর, এগিয়ে যাবে রাঁধুনী কাবাব এন্ড রেস্টুরেন্ট।