অনলাইন রিপোর্টার : 

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ জাজিরা উপজেলা শাখার সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন হাকিদারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানিয়েছেন জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক, এফ রহমান রূপক ও সদস্য সচিব মো. আতাউর রহমান তালুকদার । পাশাপাশি হামলাকারীদের আইনের আওতায় এনে উপযুক্ত বিচারেরও দাবী জানান তারা।


আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে শরীয়তপুর থেকে জাজিরা জাওয়ার পথে জাজিরা পৌরসভার ঢালী কান্দি রাস্তার মাথায় পথরুদ্ধ করে চাইনিজ কুড়াল, রামদা ও চাপাতী দিয়ে উপর্যপুরী কুপিয়ে মারাত্মক জখম করে একদল একদল অস্ত্রধারী। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার গুরুতর অবস্থা দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড ককরেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


স্থানীয় সূত্রে জানাযায়, পূর্বশ্রত্রুতার জের ধরে জাজিরা পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলামের নির্দেশেই এ হামলার ঘটনা ঘটায়। ধারালো অস্ত্রের কোপে তোফাজ্জল হাকিদারের মাথায় ৩টি জখম ও হাপতে একটি জখম হয় এবং পিটিয়ে এক পা ভেঙ্গে ফেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।


এ ব্যাপারে জানতে চেয়ে সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলামকে তার মুঠোফোনে কল দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়।


এ ব্যাপারে শরীয়তপুর জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক এফ রহমান রূপক বলেন, তোফাজ্জল হাকিদার অত্যন্ত শান্তশিষ্ট একজন ব্যাক্তি তার উপর এ বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাই। তিনি বলেন, এ হামলার ইন্ধনদাতা ও জড়িতদের অবশ্যই আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দিতে হবে।


জাজিরা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি জি এম সালাউদ্দিন বলেন, তোফাজ্জল হাকিদারকে যারা কুপিয়েছে তাদের প্রত্যেকের বিচার দাবী করছি এবং এ জঘন্য হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।