স্টাফ রিপোর্টার:

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের  সহ-সভাপতি মনোনীত করা হয়েছে নীলফামারী জেলার ডোমার উপজেলার কৃতি সন্তান মনজুর আলম নাহিদকে। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয়ে এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটকে শক্তিশালী করার লক্ষ্যে ২৫ মে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আহসান সিদ্দিকীর স্বাক্ষরে মনজুর আলম নাহিদকে কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মনোনীত করা হয়।
নবনির্বাচিত সহসভাপতি মনজুর আলম নাহিদ তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট দীর্ঘদিন যাবত প্রয়াত সভাপতি চিত্রনায়ক জনাব আকবর হোসেন পাঠান ফারুক এমপি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে দেশের সাংস্কৃতিক অঙ্গনকে সমৃদ্ধ করার লক্ষ্যে কাজ করে আসছিল।
দীর্ঘদিন অসুস্থ থাকার পরে আমাদের প্রিয় নেতা চিত্রনায়ক ফারুক এমপি কিছুদিন আগে দুনিয়া থেকে বিদায় নেন, আমি তার আত্মার মাগফেরাত কামনা করি। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটে যুক্ত হতে পেরে নিজেকে ধন্য ও গর্ববোধ মনে করি এবং আমাকে গুরু দায়িত্ব অর্পণ করায় সংলিষ্ট সবাইকে মুজিবীয় শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।
আমি জাতির পিতার আদর্শ ধারন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও সুস্থ সাংস্কৃতিক চর্চায় আমৃত্যু কাজ করে যাবো ইনশাআল্লাহ।
তিনি দেশবাসীর প্রতি দোয়া ও আশীর্বাদ কামনা করেন।