ময়মনসিংহ সদর উপজেলার আলালপুরে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাকান্দা উপজেলার কোদালদর গ্রামের সিএনজিচালক আইনুল হক (৩৫) ও অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি (৪০)। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বেলা ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের সদর উপজেলার আলালপুরে শেরপুরগামী একটি বাস অন্য একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজিচালক আইনুল হক মারা যান।

স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসিধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। দুর্ঘটনার কারণে প্রায় দেড় ঘণ্টা ময়মনসিংহ-শেরপুর সড়কে যান চলাচল বন্ধ ছিল।

কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, চালক ও সহকারী বাস ফেলে পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার মতামত লিখুন
Please enter your name here