মোঃ রোমান- ফরিদপুর প্রতিনিধি

মহামারী করোনা ভাইরাসে সারা বিশ্ব যখন লকডাউনে সবাই ঘর বন্দী ঠিক তখন ফরিদপুর-৪ এর মাননীয় সংসদ সদস্য জনাব, মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) এম পি তার চলোমান প্রক্রিয়া হতদরিদ্র দের মাঝে ত্রান বিতারনের অংশ হিসাবে আজ ২০/০৪/২০২০ ইং ৮নং চুমুরদী ইউনিয়নে এম পি মহাদয়ের পক্ষ থেকে মোঃ জাহিদ সিকদার ও সোহাগ মিয়ার দিকনির্দেশনায় ৮ নং চুমুরদী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড এর ১০০ (একশত) অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়  ।

চুমুরদী ইউনিয়নের মোট ৯টি ওয়ার্ডে ৯০০ (নয়শত) টি পরিবার কে এম পি সাহেব এর নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতারন করেন, এ সময় আসাদুজ্জামান চন্দন, ইমদাদূল হক সোহেল, মুন্জিল সিকদার, আঃ ওহেদ মাতু্ব্বর, জাহাঙ্গীর মেম্বার, খায়রুজ্জামন শিকদার, আঃ কুদ্দুস শেখ, মামুন মাতু্ব্বর, মাহাবুল শেখ, সহ গম্যমান্য ব্যক্তি ও এলাকা যুবসমাজ উপস্থিত থেকে সঠিকভাবে ত্রান সামগ্রী বিতরণ করেন, জনাব, মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) এর এসব ত্রান সামগ্রী সঠিক ভাবে পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন ৮নং চুমুরদী ইউনিয়নের সকল ত্রান সামগ্রী গ্রহণকারী পরিবার গুলো।

ফরিদপুর ৪ আসনের এম পি জনাব, মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) বলেন তার এই সাহায্য অব্যাহত থাকবে, ত্রান বিতারন সম্পর্কে মুঠো ফোনে মোঃ জাহিদ সিকদারের সাথে কথা হলে তিনি বলেন, আমাদের এম পি, বর্তমান সময়ের রাখাল রাজা, বাংলাদের সব চেয়ে জনপ্রিয় সংসদ সদস্য জনাব মজিবুর রহমান চৌধুরী নিক্সন সাহেব ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে একজন সতন্ত্র প্রার্থী হিসাবে বিপুল ভোটে বিজয়ী হন তার পর থেকে তাকে আর পিছনে ফিরতে হয় নি  ।

এলাকায় ব্যাপক উন্নয়নের ফলে, মানুষের হৃদয়ে তিনি জনপ্রিয়তার শীর্ষে এই এলাকার টানা দিতীয় বার তিনি সতন্ত্র হিসাবে নির্বাচিত হন। এবং মানুষের প্রতিটি দুর্যোগকালীন সময় তিনি সকলে পাশে দাড়ান, সেই চলোমান প্রক্রিয়া থেকেই তিনি এই মহামারী করোনা ভাইরাসের সময় ও তিন টি উপজেলায় ২৪টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার প্রতিটি ওয়ার্ডে হতদরিদ্র দের মাজে এই খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। তারই অংশ হিসাবে আজ আমাদের ৮নং চুমুরদি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ১০০ করে। ৯টি ওয়ার্ডে ৯০০টি পরিবার কে এম পি মহাদয়ের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করি।