ঈদের আগেই ঈদ উপহার নিম্নবিত্ত দের ঘরে

0
115

মোঃ রোমান- ফরিদপুর প্রতিনিধি

মহামারী করোনাভাইরাস এর কারনে বাংলাদেশ যখন লকডাউন, সকল কর্মস্থল পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে তখন নিম্ন আয়ের মানুষ গুলো ঈদ শপিং নয় পরিবারের খাবার নিয়ে চিন্তিত।

এই দুঃসময় এসব নিম্ন আয়ের মানুষের পাশে দারিয়েছেন ফরিদপুর ৪ আসনের এম.পি জনাব, মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) এর আস্থাভাজন, নিক্সন চৌধুরী ফ্যান্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ টুটুল মোল্লা,

ফরিদপুর জেলার ভাঙ্গা থানার ঘারুয়া ইউনিয়নের চার নং ওয়ার্ডে নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করেন, উপহারের উপকরণ হিসেবে প্রতিটি প্যাকেট ছিলো -দুই ধরনের সেমাই, পোলার চাল,দুধ,চিনি ইত্যাদি।

এসব উপহার সামগ্রী পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেন নিম্ন আয়ের মানুষ গুলো। ঈদ উপলক্ষে এমন উদ্যোগে খুশি উপহার সামগ্রী পাওয়া পরিবারের সদস্যরা।

এক প্রশ্নের জবাবে মোঃ টুটুল মোল্লা বলেন আমি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর দক্ষিণ এর রমনা থানার ১৯ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক। কিন্তু আমি ব্যাক্তিগত ভাবে নিক্সন চৌধুরীর রাজনীতি করি। করোনাভাইরাসের কারনে আমি আমার গ্রামের বাড়িতে অবস্থান করতেছি, আর মাত্র কয়েক দিন পরেই ঈদ তাই আমি আমার সাধ্য অনুযায়ী আমার এলাকার নিম্ন আয়ের মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

এসব উপহার সামগ্রী বিতরণের সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন এবং অন্যান্য দের সাথে উপস্থিত ছিলেম মোঃ আল আমিন মুন্সি সহ এলাকার যুবসমাজ।

মন্তব্য করুন

আপনার মতামত লিখুন
Please enter your name here