মোঃ রোমান- ফরিদপুর প্রতিনিধি :

ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়ন বাসী এবার নতুন মুখ দেখতে চায়, ফরিদপুর ভাংগা উপজেলার ১২ টি ইউনিয়নে বইছে নির্বাচনী হাওয়া। সে ধারাবাহিকতায় চুমুরদী ইউনিয়নেও বইছে নির্বাচনর হাওয়া, ঈদুল আজাহা উপলক্ষে ফেসটুন ব্যনারে ছেয়েগেছে পুরো এলাকা, তারই মাজে মানবসেবায় এগিয়ে আছেন এলাকার গরীব দূঃখীর আপন মানুষ খ্যাত মানবতার ফেরিওয়ালা মোঃ জাহিদ শিকদার,

যিনি সব সময় গরীব দূঃখী মানুষ সহ সকলের বিপদ আপদে মানুষের পাশে থাকেন, চুমুরদী ইউনিয়নের বিভিন্ন লোকের কাছে জানাযায় জাহিদ শিকদারের পিতা ছিলেন একজন আদর্শ শিক্ষক, বাবার আদর্শ বুকে লালন করে, বর্তমান সময়ের রাখাল রাজা মাননীয় এম পি ফরিদপুর-৪ জনাব নিক্সন চৌধুরীর হাত ধরেই তার জন সেবা মুলক কর্মকান্ড শুরু হয় ।

এলাকার যেকোন উন্নয়ন মুলক কর্মকান্ডে তার ভুমিকা অসাধারন, যেমন, পূর্বসদরদী সরকারী টেকনিক্যাল কলেজ, পূর্বসদরদী সঃ প্রাঃ বিদ্যালয়ের নতুন ভবন, পৌরসভার সংযোগ স্থান মনিমুন্সীর খালের উপর ব্রীজ, ক্রস খালি খালের উপর ব্রীজ, পূর্বসদরদী বাস স্টান্ড হইতে ঘারুয়া বাজার পর্যন্ত পাকা রাস্তা, মনিমুন্সীর খাল হইতে আউড়া মাঠ পর্যন্ত রাস্তা পাকা করন, এসব কাজের সঠিক ভাবে বাস্তবায়নে তিনি তার ব্যাক্তিগত ভাবে তদারকি করে আসছেন।

এছাড়া চুমুরদী ইউনিয়নে রায়পাড়া নাকপাড়া সহ চুমুরদী ইউনিয়নে বিদুৎ সংযোগ চালু করণে তার পরিশ্রম ছিলো চোখে পড়ার মত, এছাড়া প্রায় প্রতিবৎসর বাংলাদের মান সম্মত বক্তা দের আমন্ত্রণ করে বিশাল ওয়াজ মাফিল দিয়ে থাকেন বলে জানা যায়, শিক্ষানুরাগী জাহিদ শিকদার প্রতি বছর চুমুরদী ইউনিয়নের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত সকল ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা পেদান করব থাকেন।

তারই ধারাবাহিকতায় এই মহামারী করোনা ভাইরাসে চুমুরদী ইউনিয়নে গরিব দুঃখী অসহায় মানুষর পাশে তার অবদান অপরিসীম, তিনি গোপনে তার এলাকায় ১বস্তা করে চাউল, ডাল তৈল ইত্যাদি মধ্যোবিত্ত ও গরিব দুঃখী অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দিয়েছেন। তাই এবার তার নিজ গ্রামে সে একক প্রার্থী হওয়ার তার এলাকার জনগণের আস্থার প্রর্থী হিসেবে পরিচিত লাভ করেছেন।