ফরিদপুর জেলা আনসার ও গ্রাম প্র‌তিরক্ষা বা‌হিনীর বৃক্ষ‌রোপন কর্মসূ‌চি প‌রিচালনা

মোঃ রোমান; ফরিদপুর প্রতিনিধি:

গণপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা’র নি‌র্দেশনা মোতা‌বেক জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উৎযাপন উপল‌ক্ষে ফরিদপুর জেলা আনসার ও গ্রাম প্র‌তিরক্ষা বা‌হিনী বৃক্ষ‌রোপন কর্মসূ‌চি প‌রিচালনা ক‌রে‌ছে।

উক্ত অ‌ভিযা‌নের অংশ হি‌সে‌বে বর্ণাঢ্য শোভাযাত্রা, গা‌ছের চারা রোপন ও উপ‌জেলার আনসার কোম্পা‌নি কমান্ডার ইউনিয়ন দল‌নেতা দল‌নেত্রীদের মা‌ঝে তিন হাজার ফলজ ও ভেষজ গা‌ছের চারা বিতরন করা হয়।

আনসার ও গ্রাম প্র‌তিরক্ষা বা‌হিনীর মহা প‌রিচালক ম‌হোদ‌য়ের নি‌র্দেশনায় সারা‌দেশ ব্যাপী বৃক্ষ‌রোপন অ‌ভিযান এর অংশ হি‌সে‌বে ১৯শে জুলাই এক‌যো‌গে বেলা ১০টা ৩০ মি‌নি‌টে জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে বৃক্ষ‌রোপন কর্মসূ‌চি প‌রিচা‌লিত হয়।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, জেলা কমান্ড্যান্ট জনাব মোঃ সেলিমুজ্জামান আনসার ও ভি‌ডি‌পি, ফরিদপুর, সহকারী জেলা কমান্ড্যান্ট জনাব কামরুজ্জামান, উপ‌জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব সাইদুর রহমান, উপজেলা প্র‌শিক্ষক রাজিবুল ইসলাম, ব্যাটালিয়ন প্লাটুন কমান্ডার আঃ রাজ্জাক হোসেন ও আনসার কমান্ডার এবং দল‌নেতা দল‌নেত্রীগন। ‌

শোভাযাত্রা শে‌ষে জেলা কমান্ড্যান্ট মহোদয় বলেন, গাছ লাগানো ছদকায় জারিয়া। তিনি আরও বলেন আমাদের দৈনন্দিন জীবনে গাছের ভূমিকা অপরিসীম তাই সকলকে গাছ লাগাতে উদ্বুদ্ধ করতে হবে।