শেখ সবুজ আহমেদ, খোকসা:

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত হওয়ার পর থেকে যুবলীগের বিভিন্ন নেতাকর্মীরা ছড়িয়ে ছিটিয়ে আছে এবং খোকসা উপজেলা আওয়ামীলীগ এর দুই গ্রুপের কোন্দলের কারণে যুবলীগের নেতাকর্মীদের কার্যক্রম থমকে পড়েছে বিগত কয়েক মাস ধরে। এতে যেমন খোকসা উপজেলা যুবলীগের সুনাম ক্ষুণ্ন হচ্ছে তেমনই যুবলীগের নেতাকর্মীদের বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমে জড়ানোর সম্ভাবনা রয়েছে। 

দলের এমন সময় উপজেলা যুবলীগ নেতা ও খোকসা উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী মো: সাকিব খান টিপু সাংবাদিকদের বলেন, খোকসা উপজেলা সমস্ত যুবলীগের নেতাকর্মীদের আহ্বান জানাচ্ছি আপনারা একত্রিত হয়ে এই ঐতিহ্যবাহী সংগঠন টির নেতৃত্ব প্রদান করেন।

কারণ জননেত্রী শেখ হাসিনা এবার নিজে হাতে যুবলীগকে একটি আদর্শ সংগঠন হিসেবে গড়ে তুলেছে। শুধু তাই নয় শেখ পরশ ও নিখিল ভাইয়ের নেতৃত্বে সারা বাংলাদেশ নির্যাতিত ও সৎকর্মীদের নিয়ে যুবলীগকে একটি আদর্শ সংগঠন হিসাবে উপহার দিতে চলেছে।

এমন অবস্থায় আমাদের সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে যাতে বিএনপি জামাতের কোন প্রোডাক্ট এই আদর্শিত সংগঠনটিতে ঢুকতে না পারে। এজন্য আমি সবাইকে আহ্বান জানাচ্ছি আপনারা সবাই একত্রিত হয়ে কাজ করেন।