কাতার বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী আবু তালেব কে সংবর্ধনা দিল ইউসুফ শিকদার ,

শিপন আহমেদ (বিশেষ প্রতিনিধি কাতার)

কাতার বিশ্ববিদ্যালয়ে স্নাতক শ্রেণিতে প্রথম স্থান অধিকার করে স্বর্ণপদক পেয়েছেন বাংলাদেশের কৃতি শিক্ষার্থী চট্টগ্রাম হাটহাজারীর মোহাম্মদ আবু তালেব। গত শনিবার বিশ্ববিদ্যালয়ের ৪৩তম সমাবর্তন অনুষ্ঠানের ১০৯ জন কৃতি শিক্ষার্থীর হাতে এই সম্মাননা প্রদান করেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি। তাহার এই সাফল্য কে কেন্দ্র করে কাতারে বসবাসরত সকল বাংলাদেশি এটা বাংলাদেশের গর্ব বলে মনে করেন।

গতকাল রোজ বুধবার সন্ধ্যা সাত টার দিকে মোহাম্মদ আবু তালেব কে সংবর্ধনা দেয় কাতারে বসবাস কারী বাংলাদেশী সফল ব্যবসায়ী জনাব ইউসুফ শিকদার ( চেয়ারম্যান,গোড লাক ট্রেডিং সার্ভিস। জনাব ইউসুফ শিকদার মনে করেন আবু তালেব এর সফলতা এটা শুধু চট্টগ্রামের গর্ব না পুরো বাংলাদেশের গর্ব। তিনি আবু তালেব এর উজ্জ্বল ও সফল ভবিষ্যত কামনা করেন । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রামের কৃতি সন্তান জনাব ইসমাইল মনসুর আল সাহেব ।

তাছাড়া ও উপস্থিত ছিলেন গোলাম সারওয়ার মিশু,বাবুল গাজী, মহিন উদ্দিন কাজল,শাহাদাত হোসেন,মোহাম্মদ তৈয়ব, খোরশেদ আলম ,জনাব ইদ্রিস, আর ও অন্যান্য কমিউনিটি এর নেতৃবৃন্দ। আরও উপস্থিত ছিলেন কাতার আর টিভি এর প্রতিনিধি আকাশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আকবর আলী , ডিভিসির প্রতিনিধি আমিন বেপারি আর অনন্যা মিডিয়া ব্যক্তিত্ব বর্গ ।

সবাই আবু তালেব প্রসংশা ও উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন । এবং বাংলাদেশী সকল ছাত্রের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন ।