banner

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রকাশ পেলো রাজুর ভৌমিকের ‘প্রেমের চোখে যমুনা’ l সম্পুর্ন একটি ভিন্নধর্মী এই প্রেমের গানটিতে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার জ্যোতিকা টাংরি ও কলকাতার শতদ্রু কবির। জ্যোতিকার এটিই প্রথম বাংলা গান। গানটির বিষয় গীতি কবি রাজুর ভৌমিক বলেন, আমার লেখা অসংখ্য বাংলা গানের মধ্যে এই গানটি একটি আলাদা গান। প্রেমের প্রতীক রাধা কৃষ্ণকে নিয়ে এই গানটির সৃষ্টি। গানটি যারা প্রেমে বিশ্বাস রাখে, তাদের গান।

প্রেম ও ভালোবাসার এক অসাধারণ গল্পের মিশেল আপনি এখানে খুঁজে পাবেন। ভারতের পাঞ্জাব প্রদেশের মেয়ে জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার জ্যোতিকা টাংরি ও কলকাতার শতদ্রু কবির যেভাবে গানটি গেয়েছে তাতে আমি যথেষ্ঠ সেটিসফাইড, বাকিটা দর্শক- শ্রোতাদের উপর। আমি কখনোই ভিউ এর পেছনে ছুটিনাই। ছুটেছি ভালো ও মান-সম্মত সৃষ্টির পেছেনে। তেমনি একটি গান ‘প্রেমের চোখে যমুনা’ আমার বিশ্বাস গানটি শুনে তারা (দর্শক) হতাশ হবেন না। গানটির শিল্পী জ্যোতিকা টাংরি বলেন, “রাজুব ভৌমিকের লেখা একটি বাংলাগান গেয়েছি। বিকাশ জি অসাধারন কম্পোজিশন করেছেন।

শতদ্রুজির সাথে এটি আমার প্রথম কাজ এবং উনি গানটি গাইতে আমাকে যথেষ্ট সাহায্য করেছে। সব মিলিয়ে অসামান্য এক অভিজ্ঞতা। আশাকরি শ্রোতাদেরও ভাল লাগবে।” কলকাতার শিল্পী শতদ্রু কবির বলেন, “রাজুব দাদা’র লেখা এই এটি একটি এক্সপেরিমেন্টাল গান। আমার গাওয়া সবগানের মধ্যে এইগানটি সবচেয়ে প্রিয়। এই গানটি নিয়ে আমি বেশ আশাবাদী। আপনারা গানটি শুনবেন।” উল্লেখ্য—জ্যোতিকার এটিই প্রথম বাংলা গান। বিকাশ বিশ্বকর্মার মিউজিক কম্পোজিশনে গানটি প্রকাশ হয়েছে মিরর এক্সক্লুসিভ এর ব্যানারে।

banner