জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিরপুর প্রেসক্লাব এর উদ্যোগে মিলাদ-মাহফিল, আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

২৫ আগস্ট (বুধবার) মিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে শোক দিবসের মিলাদ-মাহফিল, আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি ম. চঞ্চল মাহমুদের সভাপতিত্বে ও সহ-সভাপতি এ জেড এম মাইনুল ইসলাম পলাশ ও এটিএম শামসুজ্জামান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আগা খাঁন মিন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীন ৭১ টিভির চেয়ারম্যান ও মিরপুর প্রেসক্লাবের উপদেষ্টা আব্দুল বাছেদ, দারুস সালাম থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মুক্ত বাংলা শপিং কমপ্লেক্সের সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ, বেসিক ব্যাংক সিবিএ সভাপতি মোঃ কাজী মাসুদ, দারুস্সালাম থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ইসলাম।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে  বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম রিপন, আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি এম. এন. জামান কামাল, সিনিয়র সহ-সভাপতি এস. এম বদরুল আলম, সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ হায়দার আলী

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক হিসেবে ছিলেন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সাইদুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক আতিয়ার রহমান পাখি, প্রচার সম্পাদক এস.এম. নিপু, আইন সম্পাদক হাসান তারেক, সমাজ কল্যান সম্পাদক শফিকুর রহমান শফি, ক্রিয়া সম্পাদক মেহেদি হাসান মিরাজ, সহ-দপ্তর সম্পাদক মো মাসুদ মৃধা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এফ এম আনসারী, ত্রান ও দূর্যোগ সম্পাদক সর্দার মাজহারুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক সোহরাব হোসেন বাবু, মহিলা সম্পাদীকা ফেরদৌসি সুস্মিতা, সহ-মহিলা সম্পাদীকা ফরিদা পারভীন প্রমুখ।

অনুষ্ঠান শেষে দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয় এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর উপর “ক্রাইম প্রতিদিন” পত্রিকার সম্পাদক ও মিরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এ জেড এম মাইনুল ইসলাম পলাশের লেখা বই “শতবর্ষে মুজিব” উপহার হিসেবে তুলে দেওয়া হয়।