মোঃ রোমান- ফরিদপুর প্রতিনিধি

প্রানঘাতি করোনাভাইরাস এর মহামারীতে সারা বিশ্বের হতদরিদ্র, অসহায় মানুষ গুলো যখন খেয়ে না খেয়ে অনাহার রাত দিন কাটাচ্ছে, এবং আগামী ২৫ তারিখ থেকে পবিত্র মাহে রমাজানে রোজার প্রস্তুর কথা চিন্তা করে চিন্তিত ,

ঠিক তখনই ভাংগা উপজেলার চুমুরদী ইউনিয়নের, পূর্বসদরী গ্রামে এক ঝাক তরুন একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন “পূর্বের আলো যুব সংঘ” সংগঠন নাম দিয়ে, এলাকার শতাধিক পরিবারের মাজে পবিত্র রমজানে বাজার হিসাবে বেশ কিছু খাদ্য সামগ্রী যেমন,

১কেজি ছোলা, ১কেজি চিনি, ১কেজি ডাল, ১ কেজি তেল, ৫০০ গ্রাম বেসন, ১ কেজি চিরা, ২০০গ্রাম ইউসুফ গুলের ভূসি ও টুকমার দানা, নিয়ে অসহায় হত দরিদ্রদের ঘরের দরজায় পৌছে দিয়েছেন। এই খাদ্য সামগ্রী হত দরিদ্র পরিবার গুলো পেয়ে তাদের মুখে হাসি ফুটে উঠেছেন।

পবিত্র মাহে রমজানের ইফতার সামগ্রী পেয়ে তারা দারুন খুশি হয়েছেন। প্রস্তুতি কাজ চলছে। এই ব্যপারে এলাকার বিশিষ্ট সমাজ সেবক মোঃ জাহিদ শিকদারের সাথে কথা বল্লে তিনি বলেন, আমরা যারা সমাজে হতদরিদ্রদের বিভিন্ন ত্রান সামগ্রী দিয়েছি তা প্রায় একই তালিকার খাবার কিন্তুু এই নবচেতনার যুবক গুলো পবিত্র রমজান মাসের কতা চিন্তা করে, হতদরিদ্রদের মাজে যে সকল ইফতার সামগ্রী পৌছে দিয়েছেন, এইজন্য আমি আমাদের এম পি সাহেব জনাব মজিবুর রহমান চৌধুরী নিক্সন ভাইয়ের পক্ষো থেকে অভিনন্দন জানাচ্ছি। আর এর এই যুব সমাজ গুলো এলাকায় ত্রাণ সামগ্রীর পাশাপাশি আমাদের গ্রামের মানুষকে সচেতন করার কাজও করে যাচ্ছেন।

আমি আমার তরফ থেকে এদের জন্য দোয়া ও অভিনন্দন জানাচ্ছি এবং সারা বাংলাদেশের সকল যুব সমাজ কে এই ধরনের মহতি কাজ করার আমন্ত্রণ জানাচ্ছি।।